ইউটিউবে ভিডিও ডাউনলোড - কম্পিউটার থেকে ভিডিও ডাউনলোড

অনেকের প্রশ্ন ইউটিউবে ভিডিও ডাউনলোড কিভাবে করব? আমাদের আজকের আর্টিকেল ইউটিউবে ভিডিও ডাউনলোড ও কম্পিউটার থেকে ভিডিও ডাউনলোড। ইউটিউবে ভিডিও ডাউনলোড এই আর্টিকেলটিতে কম্পিউটার থেকে ভিডিও ডাউনলোড  সহ আরো অনেক কিছু জানতে পারবেন।

আমরা বিভিন্ন প্রয়োজনে বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের ভিডিও ডাউনলোড করে থাকি। কিন্তু ইউটিউব থেকে এ ভিডিও গুলো কিভাবে ডাউনলোড করতে হয় এখনও অনেকেই জানিনা। আমাদের আজকের ইউটিউবে ভিডিও ডাউনলোড এই আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়লে আশা করি আপনি আপনার সকল উত্তর পেয়ে যাবেন।

পোস্ট সূচিপত্র : ইউটিউবে ভিডিও ডাউনলোড - কম্পিউটার থেকে ভিডিও ডাউনলোড

ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার নিয়ম 

ইউটিউবে ভিডিও ডাউনলোড ও কম্পিউটার থেকে ভিডিও ডাউনলোড আর্টিকেল থেকে এবারে আমরা জানবো ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার নিয়ম সম্পর্কে। আমাদের সবার হাতে হাতে অ্যাণ্ড্রয়েড ফোন থাকলেও আমরা অনেকেই ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার নিয়ম সম্পর্কে কিছুই জানিনা। তাই এবারে জানাবো এভাবে আপনারা ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করতে পারবেন।

প্রথমে আপনাকে ইউটিউব ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করতে চান সেটির লিংক কপি করুন। এবং নিজের কাছেই রাখুন। ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার একটি ওয়েবসাইট হলো SSYOUTUBE। এই সাইট ব্যবহার করার সবচেয়ে ভালো নিয়ম হচ্ছে আপনি যে ইউটিউব এর লিংক কপি করবেন সেই লিংকটি কে প্রথমে আপনার ব্রাউজারের পেস্ট করুন। পেস্ট করার পর ওই লিঙ্ক ইউটিউব লেখার পূর্বে ইংরেজি দুইটা SS যোগ করুন তারপর এন্টার দিন।

আরো পড়ুন ইউটিউব থেকে আয় করার উপায় - ইউটিউব থেকে টাকা আয় করুন

ইন্টার দেওয়ার পরে ওয়েবসাইটটি খুলে যাবে এবং আপনি দেখতে পাবেন ডাউনলোড করার অপশন এর মধ্যে তিনটি কোয়ালিটি এসেছে যেমন 1080P MP4, 360 MP4, WEBM। এখন আপনি যদি মোবাইলে ডাউনলোড করেন তাহলে WEBM ফরমেটে এটি ডাউনলোড করবেন না। MP4 ফরম্যাট করুন। কম্পিউটার দিয়ে ইউটিউব ভিডিও ডাউনলোড করার জন্য এই সাইটটি খুব ভালো।

ইউটিউব ভিডিও ডাউনলোড করার আরেকটি ওয়েবসাইট হচ্ছে Sconvarter.com। এস কনভার্টার সাইট টি সবচেয়ে দ্রুতগতিসম্পন্ন ইউটিউব ভিডিও ডাউনলোড করার জন্য। এই ওয়েবসাইটে আপনাকে কোন বাটন ক্লিক করতে হবে না । শুধু আপনার ইউটিউবে যে লিঙ্কটি কপি করেছেন সেই লিঙ্ক পেস্ট করুন সেকেন্ডের মধ্যে আপনার প্রত্যেকটা ডাউনলোড করার অপশন চলে আসবে। 

ইউটিউব ডাউনলোড করব  

ইউটিউবে ভিডিও ডাউনলোড ও কম্পিউটার থেকে ভিডিও ডাউনলোড আর্টিকেলটিতে এবারে আমরা আলোচনা করব ইউটিউব ডাউনলোড করব কিভাবে। আমাদের অনেকের প্রশ্ন থাকে ইউটিউব ডাউনলোড করব কিভাবে? ইউটিউবে ভিডিও ডাউনলোড আর্টিকেলটিতে আমরা জেনে নিব কিভাবে ইউটিউব ডাউনলোড করব। বর্তমান যুগ তথ্য প্রযুক্তির যুগ। 

এ যুগে খুব সীমিত পরিমাণে মানুষ আছে যারা মোবাইল ব্যবহার করেন না। সবার হাতে হাতে অ্যান্ড্রয়েড ফোন। ফোনে আমরা ইউটিউব, ফেসবুক ইত্যাদি দেখে সময় কাটায়। অনেকে আবার ইউটিউব ডাউনলোড না করতে পেরে তা ব্যবহার করতে পারে না। আজকাল অনেক লোকজন আছে যারা ইউটিউব এর উপর বিশেষ নজর রাখছে ইউটিউবে ভিডিও দিয়ে অনেক ইনকাম করছে । 

আরো পড়ুন মোবাইল দিয়ে ইউটিউব ভিডিও বানানোর বিভিন্ন উপায়

এছাড়াও আমাদের জীবনে যত প্রকারের সমস্যা রয়েছে সকল সমস্যার সমাধান আমরা খুঁজে পায় ইউটিউবে। ইউটিউবে ভিডিও ডাউনলোড এই আর্টিকেলের মাধ্যমে জানতে পারবেন ইউটিউব কিভাবে ডাউনলোড করবেন। আজকে জানিয়ে দেবো ইউটিউব ডাউনলোড করার সবচেয়ে সহজ পদ্ধতি।

  • প্রথমে আপনাকে আপনার স্মার্টফোন টি ইন্টারনেট সংযোগ দিতে হবে।
  • এরপর আপনার মোবাইল ফোনে গুগল একাউন্ট সাইন করে গুগল প্লে স্টোরে প্রবেশ করুন।
  • গুগল প্লে স্টোরে যাওয়ার পরে সার্চ অপশনে ইউটিউব লিখে সার্চ দিন।
  • ইউটিউব চলে এসেছে সেখানে ক্লিক করুন এবং ডাউনলোড অপশনে ক্লিক করুন। তারপর ইন্সটল করে নিতে হবে।
  • কিছু সময় অপেক্ষা করুন অ্যাপস টি ডাউনলোড হয়ে যাবে। তারপর উক্ত একাউন্ট সাইন ইন করে আপনি ইউটিউব অ্যাপস ব্যবহার করতে পারবেন।

ভিডিও ডাউনলোড করার ওয়েবসাইট  

ইউটিউবে ভিডিও ডাউনলোড ও কম্পিউটার থেকে ভিডিও ডাউনলোড এ আর্টিকেলটিতে আমরা এবারে আলোচনা করব ভিডিও ডাউনলোড করার ওয়েবসাইট। ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার জন্য আমরা একেক জন একেক ওয়েবসাইট ব্যবহার করে থাকি। ইউটিউবে ভিডিও ডাউনলোড এ আর্টিকেলটিতে মোটামুটি ভালো কাজ দেয় এমন তিনটি ওয়েবসাইটের নাম বলবো। ভিডিও ডাউনলোড করার ওয়েবসাইট গুলো হচ্ছে 

  • 9convert,com
  • loader.com
  • en.savefrom.net

ইউটিউব ডাউনলোড হচ্ছে না কেন  

ইউটিউবে ভিডিও ডাউনলোড ও কম্পিউটার থেকে ভিডিও ডাউনলোড আর্টিকেলটি তে এবার আমরা জানবো ইউটিউব ডাউনলোড হচ্ছে না কেন এই সম্পর্কে। আমরা অনেক সময় ইউটিউব ডাউনলোড করতে যেয়ে হয়না বা পারিনা। এই আর্টিকেলটিতে কিভাবে ইউটিউব ডাউনলোড করবেন সেটা বলে দেওয়া হয়েছে। ইউটিউব ডাউনলোড করার নিয়ম কানুনের মধ্যে যদি কোন রকম ভুল হয়ে থাকে তবে ইউটিউব ডাউনলোড হবে না।

ইউটিউব অ্যাপস ডাউনলোড 

ইউটিউবে ভিডিও ডাউনলোড এ আর্টিকেলটিতে এবারে আমরা আলোচনা করব ইউটিউব অ্যাপস ডাউনলোড। বর্তমানে হাতে মোবাইল থেকে অনেকেই ইউটিউব অ্যাপস ডাউনলোড করতে পারিনা। আমাদের অনেকের প্রশ্ন থেকে যায় ইউটিউব অ্যাপস ডাউনলোড করব কিভাবে? খুব সহজে আপনি ইউটিউব অ্যাপস ডাউনলোড করতে পারবেন। ইউটিউব অ্যাপস ডাউনলোড করতে নিচের পদ্ধতি অনুসরন করুন। প্রথমে আপনার ফোনটি ইন্টারনেট এর সংযোগ থাকতে হবে।

এরপর আপনার মোবাইল ফোনে গুগল একাউন্ট সাইন ইন করার পর গুগোল প্লেস্টরে প্রবেশ করতে হবে এবং সেখান থেকে ইউটিউব লিখে সার্চ করতে হবে। ইউটিউব লিখে সার্চ করার পর দেখবেন প্রথমেই ইউটিউব লেখা টি চলে এসেছে। অ্যাপটি ডাউনলোড অপশনে গিয়ে ক্লিক করে ডাউনলোড করে নিন তারপর ইন্সটল করতে হবে। কিছুক্ষণ ওয়েট করতে হবে ডাউনলোড হয়ে যাওয়ার পর আপনার ইউটিউব একাউন্ট সাইন ইন করে ইউটিউব অ্যাপস ব্যবহার করুন।
প্রিয় পাঠক ইউটিউবে ভিডিও ডাউনলোড ও কম্পিউটার থেকে ভিডিও ডাউনলোড এই আর্টিকেলটিতে যেসব বিষয় নিয়ে আলোচনা করেছি আশা করছি সবগুলো বিষয় আপনি বুঝতে পেরেছেন। যদি কোন বিষয় না বুঝে থাকেন তাহলে আমাদের অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাবেন। ইউটিউবে ভিডিও ডাউনলোড গানটি যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই শেয়ার করবেন। এতক্ষন আমাদের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। সবাই ভাল থাকবেন আল্লাহ হাফেজ।২৩২৬১

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url