টাকা ইনকাম করার অ্যাপ ২০২৩

আপনার হাতের আঙুল হল অতিরিক্ত অর্থ উপার্জন এর একটি উপায়। টাকা ইনকাম করার অ্যাপ ২০২৩ আপনার ডিভাইসে ডাউনলোড করা যেতে পারে। টাকা ইনকাম করার অ্যাপ ২০২৩ আপনাকে অতিরিক্ত অর্থ উপার্জন, উপহার কার্ড, এবং কেনাকাটায় নগদ-ব্যাক সাহায্য করতে পারে। টাকা ইনকাম করার অ্যাপ ২০২৩ সম্পর্কে জানতে নিচে পড়ুন। 

টাকা ইনকাম করার অ্যাপ ২০২৩ অনলাইনে কেনাকাটা করে, গেম খেলে বা সমীক্ষা করে অর্থ উপার্জনের একটি দ্রুত এবং সহজ উপায়।  আমরা আজ অর্থোপার্জনের জন্য ৫ টি অ্যাপ নিয়ে গবেষণা করেছি যেগুলো ব্যবহার করে আপনি শুধুমাত্র একটি আঙুল দিয়ে অতিরিক্ত নগদ টাকা পেতে পারেন। 

সূচিপত্রঃ টাকা ইনকাম করার অ্যাপ ২০২৩

Foap - অ্যাপ দিয়ে আয় করার উপায় 

টাকা ইনকাম করার অ্যাপ অর্থোপার্জন অ্যাপটি পেশাদার এবং অপেশাদার ফটোগ্রাফারদের জন্য উপযুক্ত যারা অল্প থেকে বিনা পরিশ্রমে অর্থ উপার্জনের আশা করছেন। এই অ্যাপটি একটি ক্রাউডসোর্সিং প্ল্যাটফর্ম যা আপনাকে আপনার স্মার্টফোনে তোলা ফটো বিক্রি করে অর্থ উপার্জন করতে দেয়। মূলত আপনি আপনার ছবিগুলি ফোপে বিক্রি করবেন এবং বিভিন্ন ব্র্যান্ড, বিজ্ঞাপন এবং বিপণন সংস্থাগুলি বিজ্ঞাপন, ব্লগ, পর্যালোচনা ইত্যাদির জন্য ফোপ থেকে এই ছবিগুলি ক্রয় করবে। 

এটি কীভাবে কাজ করেঃ 

অ্যাপটি ডাউনলোড করুন এবং আপনার অ্যাকাউন্ট নিবন্ধন করুন। তারপর আপনি উচ্চ মানের ফটো আপলোড শুরু করতে পারেন। এই ফটোগুলি নিবন্ধিত সম্প্রদায় দ্বারা রেট করা হবে এবং আপনার ছবিগুলির জন্য রেটিং যত বেশি হবে, Foap-এ তাদের দৃশ্যমানতা তত বেশি হবে৷ ফোপ বিক্রি করে প্রতিটি ছবির জন্য, আপনি প্রতি বিক্রয়ে $5 থেকে $100 এর মধ্যে আয় করেন। কখনও কখনও ব্র্যান্ড এবং সংস্থাগুলি নির্দিষ্ট ছবি এবং ভিডিওর জন্য অনুরোধ করে "মিশন" দেয়। Foap শুধুমাত্র প্রতি মাসে একবার PayPal এর মাধ্যমে অর্থ প্রদান করে।

কৌশলঃ

রেটিংয়ে অংশ নিতে আপনার আরও বেশি বন্ধু এবং পরিবারের সদস্যদের যোগদান করুন। আপনার ফটো এবং ভিডিও রেট দিতে যারা আপনার অ্যাকাউন্ট পরিদর্শন করে তাদের উত্সাহিত করতে আপনার অ্যাকাউন্টকে আপনার সোস্যাল মিডিয়াতে দৃশ্যমান করুন৷ আরও পয়েন্ট পেতে অন্য লোকেদের ছবি এবং ভিডিও রেট করুন। 

Toluna - অ্যাপ থেকে আয় করার উপায় 

Toluna হল একটি বাজার গবেষণা অ্যাপ যা ব্যবহারকারীদের সার্ভে সম্পূর্ণ করার জন্য পুরস্কার অর্জন করতে সাহায্য করে এবং তাদের নিজস্ব সমীক্ষা তৈরি করতে দেয়। পণ্য এবং সার্ভিস সম্পর্কে গ্রাহকদের মতামত পেতে কোম্পানি বিভিন্ন ব্র্যান্ড, প্রদানকারী এবং খুচরা বিক্রেতাদের সাথে অংশীদারিত্ব করে। এছাড়াও আপনি বর্তমান ইভেন্টের উপর ভিত্তি করে বিভিন্ন সার্ভে তৈরি করতে পারেন, সেরা বা সর্বশেষ প্রযুক্তির গ্যাজেটগুলির উপর পোল ইত্যাদি। আপনার নিজের সমীক্ষা তৈরি করে আপনি অ্যাপে অতিরিক্ত পয়েন্ট অর্জন করতে পারেন। 

আরো পড়ুনঃ ফ্রিলান্সিং কিভাবে শিখবো ২০২৩ - ফ্রিলান্সিং কোথায় শিখবেন জানুন 

এটি কীভাবে কাজ করেঃ   

এই অ্যাপটির সাথে নিবন্ধনটি বেশ সহজ, আপনাকে কেবল অ্যাপে বা তাদের ওয়েবসাইটের মাধ্যমে সাইন আপ করতে হবে। আপনার অ্যাকাউন্টের জন্য আপনাকে কিছু প্রাথমিক তথ্য প্রদান করতে হবে। একবার আপনি নিবন্ধিত হয়ে গেলে আপনাকে উপলব্ধ বিভিন্ন সার্ভের জন্য সাইন আপ করার অনুমতি দেওয়া হবে। আপনার পর্যাপ্ত পয়েন্ট হয়ে গেলে, আপনি পুরষ্কার কেন্দ্রে যেতে পারেন এবং আপনার পয়েন্টগুলি নগদ বা উপহার কার্ডের আকারে রিডিম করতে পারেন।

কৌশলঃ

বিভিন্ন সার্ভে তৈরি করতে এবং আরও পয়েন্ট পেতে অ্যাপটি ব্যবহার করুন। Toluna এ যোগ দিতে এবং পয়েন্ট অর্জন করতে বন্ধু এবং পরিবারকে আমন্ত্রণ জানান। পয়েন্ট অর্জনের জন্য কমিউনিটি কন্টেন্ট পৃষ্ঠায় উপলব্ধ প্রতিযোগিতা বা গেমগুলিতে অংশগ্রহণ করার চেষ্টা করুন।

Swagbucks - টাকা ইনকাম করার অ্যাপ ২০২৩

Swagbucks হল একটি নগদ-ব্যাক এবং পুরস্কারের অ্যাপ যা আপনাকে সার্ভে, অনলাইনে কেনাকাটা, গেম খেলা এবং ভিডিও দেখার জন্য Swagbucks (SB) পয়েন্ট পেয়ে সামান্য অতিরিক্ত নগদ উপার্জন করতে সাহায্য করে। এই অ্যাপটি পয়েন্ট অর্জনের অনেক সহজ উপায় অফার করে এবং আপনি ক্যাশ ইন করার আগে কোন অপেক্ষার সময় নেই। এছাড়াও আপনি অ্যাপে তালিকাভুক্ত যোগ্য পণ্য ক্রয় করেও ক্যাশ-ব্যাক উপার্জন করতে পারেন।

অ্যাপটি খুব বেশি অর্থ প্রদান করে না এবং আপনি অর্থ উপার্জন করার আগে কিছু সময় এবং প্রচেষ্টার প্রয়োজন হবে, তবে এটি চেষ্টা করার একটি দুর্দান্ত উপায় এবং অল্প পরিশ্রম ছাড়াই কিছু নগদ উপার্জন করা। অনুপ্রাণিত ব্যবহারকারীরা প্রতি মাসে $100 বা তার বেশি উপার্জন করতে পারে। 

Swagbucks এর মাধ্যমে আপনি 2,500 Swagbucks থেকে পয়েন্ট রিডিম করতে পারবেন যা আপনাকে $25 উপার্জন করতে সাহায্য করবে এবং হয় উপহার কার্ড বা নগদ সরাসরি আপনার পেপালে পাবেন। আপনি এখন নতুন ক্রিপ্টোভাউচার বিকল্পগুলির মাধ্যমে বিটকয়েনের জন্য SB পেতে পারেন। এটি শুধুমাত্র আপনার ফোন ব্যবহার করে কিছু টাকা পেতে একটি সহজ উপায়। 

এটি কীভাবে কাজ করেঃ 

অ্যাপের মাধ্যমে সাইন আপ করুন। আপনাকে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে তবে এর জন্য অর্থপ্রদানের তথ্যের প্রয়োজন নেই। আপনি সাইন আপ করতে পারেন এমন উপার্জনের উপায় সম্পর্কে অ্যাপটি প্রতিদিনের বিজ্ঞপ্তি পাঠায় (এগুলি কখনও কখনও জনসংখ্যার ভিত্তিতে নির্বাচিত হয়)। অ্যাপটিতে একটি দৈনিক চেকলিস্ট রয়েছে যেখানে আপনি Swagbucks উপার্জন করতে পারেন এমন কাজগুলি ট্র্যাক করতে পারেন।

আরো পড়ুনঃ প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করুন - ফ্রি টাকা ইনকাম 

কৌশলঃ 

Swagbucks এর মাধ্যমে উপলব্ধ রেফারেল পয়েন্টগুলির সুবিধা নিন। আপনি রেফারেলগুলির মাধ্যমে 10% Swagbucks উপার্জন করতে পারেন৷ আপনি যদি প্রথমবারের জন্য একটি ইন-স্টোর কেনাকাটায় $25 ব্যয় করেন, আপনি একটি $10 যোগদান বোনাস অর্জন করতে পারেন। 

Userfeel - টাকা ইনকাম করার অ্যাপ ২০২৩

এই অ্যাপটি ব্যবহারকারীদের বিভিন্ন ওয়েবসাইট পরিদর্শন এবং অন্বেষণ, সাইটে বিভিন্ন কাজ সম্পাদন এবং অভিজ্ঞতার বিষয়ে প্রতিক্রিয়া প্রদানের মতো ব্যবহারযোগ্যতা পরীক্ষায় অংশগ্রহণ করে। প্রক্রিয়াটি বেশ সহজ, তবে অ্যাপটিতে বিভিন্ন চিত্র এবং টিউটোরিয়াল রয়েছে যা আপনাকে অ্যাপের সাথে ব্যবহারযোগ্যতা পরীক্ষার মাধ্যমে নিয়ে যাবে। 

এটি কীভাবে কাজ করেঃ 

একবার আপনি অ্যাপে সাইন আপ করলে, আপনাকে একটি যোগ্যতা পরীক্ষা দিতে হবে। এই পরীক্ষাটি আপনার ভয়েস এবং স্ক্রিন রেকর্ড করবে যখন আপনি একটি নির্দিষ্ট কাজের মাধ্যমে কাজ করবেন, তারপর Userfeel টিম আপনার দক্ষতাকে রেট করবে। যোগ্যতা পরীক্ষাটি অনেকটা আপনি অ্যাপে যে কাজটি করবেন তার মতো, তবে এটি অবৈতনিক এবং অ্যাপটি আপনার ডিভাইসে সঠিকভাবে কাজ করছে কিনা তা পরীক্ষা করার জন্য। Userfeel টিম এই পরীক্ষায় আপনার দক্ষতাকে রেট দেয়, আপনার রেটিং যত বেশি হবে তত বেশি পরীক্ষা আপনাকে বরাদ্দ করা হবে।

আপনি Userfeel-এ কতটা উপার্জন করতে পারবেন তা নির্ভর করে পরীক্ষা থেকে আপনার রেটিং এর উপর। আপনি প্রতি পরীক্ষায় $3 থেকে $30 উপার্জন করতে পারেন এবং এটি পাঁচ থেকে 60 মিনিটের মধ্যে হতে পারে। আপনাকে শুধুমাত্র অনুমোদনের পরে অর্থ প্রদান করা হয়, যা সাধারণত পরীক্ষার এক সপ্তাহ পরে হয়। আপনার ইউজারফিল ওয়ালেটে আপনাকে অর্থ প্রদান করা হয় – আপনি আপনার পেপাল অ্যাকাউন্টে অর্থ স্থানান্তর করতে পারেন।

কৌশলঃ

যোগ্যতা পরীক্ষা দেওয়ার সময় আপনি কাজটি করার সাথে সাথে কথা বলতে ভুলবেন না। আপনার চিন্তাভাবনা প্রকাশ করুন এবং দরকারী প্রতিক্রিয়া দিন। এটি একটি ভাল রেটিং পেতে এবং আরও পরীক্ষা পেতে একটি নিশ্চিত উপায়। এমন জিনিসগুলি প্রস্তাব করুন যা সাইটটিকে সাহায্য করবে, দরকারী মন্তব্যগুলি দেবে ।

Ibotta - টাকা ইনকাম করার অ্যাপ ২০২৩

Ibotta আধুনিক দিনের কুপনিং এর মত এটি একটি বিনামূল্যের অনলাইন অ্যাপ যা আপনি আপনার রসিদ আপলোড করে আপনার মুদি এবং অন্যান্য কেনাকাটায় নগদ-ব্যাক পেতে ব্যবহার করতে পারেন। এই অ্যাপের মাধ্যমে আপনি আপনার কেনাকাটায় উভয় ছাড় পাবেন এবং সময়ের সাথে সাথে আপনি আপনার কেনাকাটায় নগদ-ব্যাক পেতে পারেন। 

এটি কীভাবে কাজ করেঃ 

অ্যাপটি ডাউনলোড করুন বা ব্রাউজার এক্সটেনশন হিসাবে Ibotta ডাউনলোড করুন। অ্যাপে নিবন্ধন করুন এবং কেনাকাটা শুরু করুন। আপনি মুদি দোকান, ফার্মেসি, রেস্তোরাঁ এবং এমনকি অ্যামাজন থেকে যোগ্য কেনাকাটাতে নগদ-ব্যাক পাবেন। আপনার নগদ-ব্যাক পেতে আপনাকে অবশ্যই অর্থপ্রদানের প্রমাণ প্রদান করতে হবে।

আরো পড়ুনঃ মাসে লাখ টাকা আয় করার সুযোগ দিচ্ছে অর্ডিনারি আইটি 

যোগ্য আইটেম প্রতি নগদ-ব্যাক হিসাবে আপনি যে পরিমাণ পেতে পারেন তা $0.25 থেকে $2.00 পর্যন্ত পরিবর্তিত হয়। একবার আপনি নগদ-ব্যাক পুরস্কারে $20 অর্জন করলে, আপনি এটি আপনার পেপাল, স্ট্রাইপ বা বাংক অ্যাকাউন্টে স্থানান্তর করতে পারেন। বিকল্পভাবে, আপনি আপনার ক্যাশ-ব্যাক তোলার পরিবর্তে একটি ডিজিটাল উপহার কার্ড নির্বাচন করতে পারেন। 

অ্যাপটি আপনাকে অ্যাপের লিঙ্কগুলির মাধ্যমে Amazon-এর মতো অংশগ্রহণকারী স্টোর থেকে অনলাইন কেনাকাটা করার সময় নগদ-ব্যাক এবং উপহার কার্ড উপার্জন করার সুযোগ দেয়। 

কৌশলঃ

Ibotta-তে একাধিক ভাউচার ব্যবহারে বিধিনিষেধ নেই। তাই আপনি আরও বেশি সঞ্চয় করতে পারেন এমন একটি উপায় হল, দোকানে থাকা কিছু ছাড়ের পণ্যগুলিও আপনি Ibotta-তে নগদ-ব্যাক পেতে পারেন কিনা তা পরীক্ষা করা। অতিরিক্ত সঞ্চয়ের জন্য Ibotta-এর সাথে স্টোরের অফারগুলিকে একত্রিত করুন৷ আপনার অতিরিক্ত নগদ উপার্জন করার আরেকটি উপায় হল আপনার বন্ধুদের অ্যাপে সাইন আপ করতে উৎসাহিত করা, আপনি আপনার রেফারেল দ্বারা সাইন আপ করা প্রত্যেক বন্ধুর জন্য পুরষ্কার পেতে পারেন। এটি অনেক ভাল একটি টাকা ইনকাম করার অ্যাপ ২০২৩।

টাকা ইনকাম করার অ্যাপ ২০২৩ - শেষ কথা

আপনি কি ক্রমাগত নতুন টাকা ইনকাম করার অ্যাপ গুলো খুঁজছেন? অর্থ উপার্জন আপনাকে আসল নগদ উপার্জন করতে সহায়তা করে এই সব অ্যাপ এর মাধ্যমে। আপনারা কি অ্যাপ থেকে টাকা আয় করতে চান তাহলে এই পোস্ট টি আপনার জন্যে। আপনারা এখান থেকে টাকা ইনকাম করার অ্যাপ ২০২৩ সম্পর্কে ৫ টি অ্যাপস নিয়ে আলোচনা করেছি। [জব আইডি= ২২৪৯৮] 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url